শিরোনাম
কোভিড-১৯ টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আগামী ২৭ জানুয়ারি সকলের জন্য নিরাপদ বাসস্থানের ব্যবস্থা করাই মুজিববর্ষের লক্ষ্য : প্রধানমন্ত্রী নোয়াখালীতে নিরাপদ খাদ্য নিয়ে সেমিনার আজ তমা গ্রুপের চেয়ারম্যান জননেতা আতাউর রহমান ভূঁইয়া মানিকের ৫৮ তম জন্মদিন অবস্থা ভালো দেখে একরাম নৌকার পক্ষে ভোট চাচ্ছেন: আবদুল কাদের মির্জা সাংবাদিক মিজানুর রহমান খানের ইন্তেকাল নোয়াখালীতে শীতার্তদের মাঝে ডিসির শীতবস্ত্র বিতরণ সুবর্ণচরে মোবাইল না পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা সুবর্ণচরে তরুণীকে অপহরণ চেষ্টা, আটক ৫ সোনাইমুড়ীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

বাফুফের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন যারা

রিপোটারের নাম / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

নিউজ ডেস্কঃ অনুষ্ঠিত হয়ে গেল বহুল আলোচিত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন ২০২০। এবারের নির্বাচনে সভাপতি, ৫ সহসভাপতি’সহ ২১ সদস্যের নির্বাহী কমিটি গঠনে ভোট দিয়েছেন ১৩৯ ডেলিগেটের মধ্যে ১৩৭ জন। নিবার্হী কমিটির ২১টি পদের দুই প্যানেলের মোট প্রার্থী ছিল ৪৭ জন।

এবারের নির্বাচনে সহ-সভাপদির ৪টি পদে নির্বাচিতরা হলেন: ৮৯ ভোট পেয়ে ইমরুল হাসান, ৮১ ভোট পেয়ে কাজী নাবিল আহমেদ এমপি ও ৭৫ ভোট পেয়ে আতাউর রহমান ভূইয়া (মানিক)।

চতুর্থ পদটিতে দুই প্রার্থী তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ সমান সংখ্যক ৬৫ ভোট পাওয়ায় এই পদে আবারও নির্বাচন অনুষ্ঠিত করার ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে চতুর্থপদে বিজয়ী প্রার্থী বেছে নেয়ার এই নির্বাচন।

অন্যদিকে, এবারের নির্বাচনে ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাহউদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অপর প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১ ভোট।

আর ৯১ ভোট পেয়ে সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছে একই প্যানেলের সালাম মুর্শেদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ