শিরোনাম
কোভিড-১৯ টিকাদান কর্মসূচি শুরু হচ্ছে আগামী ২৭ জানুয়ারি সকলের জন্য নিরাপদ বাসস্থানের ব্যবস্থা করাই মুজিববর্ষের লক্ষ্য : প্রধানমন্ত্রী নোয়াখালীতে নিরাপদ খাদ্য নিয়ে সেমিনার আজ তমা গ্রুপের চেয়ারম্যান জননেতা আতাউর রহমান ভূঁইয়া মানিকের ৫৮ তম জন্মদিন অবস্থা ভালো দেখে একরাম নৌকার পক্ষে ভোট চাচ্ছেন: আবদুল কাদের মির্জা সাংবাদিক মিজানুর রহমান খানের ইন্তেকাল নোয়াখালীতে শীতার্তদের মাঝে ডিসির শীতবস্ত্র বিতরণ সুবর্ণচরে মোবাইল না পেয়ে কলেজছাত্রের আত্মহত্যা সুবর্ণচরে তরুণীকে অপহরণ চেষ্টা, আটক ৫ সোনাইমুড়ীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

সোনাইমুড়ীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম / ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

সোনাইমুড়ি প্রতিনিধি : নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার ৪নং বারগাঁও, ৫ নং অম্বরনগর (আংশিক) ও ৬ং নাটেশ্বর (আংশিক) ইউনিয়নের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন।

২৫ ডিসেম্বর শুক্রবার কাশিপুর ফাযিল মাদরাসা মাঠে স্বাস্থ্যবিধি মেনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদের সদস্য ওমর ফারুক ভূইঁয়ার সঞ্চলনায় এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সামিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব লায়ন মো: বোরহান উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, তমা গ্রুপের চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব আতাউর রহমান ভূঁইয়া (মানিক)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৫নং অম্বরনগর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আক্তার হোসেন দুলু, সাবেক চেয়ারম্যান আবদুর রাজ্জাক দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম আজাদ, আমির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব জহিরুল ইসলাম স্বপন, বাঁরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি জনাব শামসুল আলম, সামিন ডেভেলপমেন্টস লি: এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব জহির উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও নোয়াখালী জেলা যুবলীগ সদস্য জনাব সোহেল খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী জনাব গোলাম কবির, জনাব জসিম উদ্দিন ও ফাউন্ডেশনের সেক্রেটারি জনাব ইরফান উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য করোনা ভাইরাস প্রকোপে যখন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়, দেশ লক ডাউনের আওতাভূক্ত হয়, দেশের খেটে খাওয়া অসহায় ও দুস্থ মানুষ যখন অনাহারে দিন কাটাচ্ছে ঠিক তখন জনদুর্ভোগ লাঘবে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন প্রায় ৩০০০ পরিবারের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়। তাছাড়া সংস্থাটি করোনা পরিস্থিতিতে নির্বিঘ্নে মসজিদে ইবাদত বন্দেগী করতে সাধারণ মুসুল্লীদেরকে জীবাণু মুক্ত রাখতে ৪ নং বারগাঁও ইউনিয়নের বিভিন্ন মসজিদে জীবাণুনাশক স্প্রে পয়েন্ট স্থাপন করে।

মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন সোনাইমুড়ি উপজেলা ভিত্তিক একটি অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন। ২০১৫ সাল থেকে শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র্য বিমোচনসহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজে সংগঠনটি কাজ করে আসছে।



আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ