সুনামগঞ্জের তাহিরপুরে জুয়া খেলার সামগ্রীসহ ৮ জুয়াড়ি আটক

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৩

সুনামগঞ্জ প্রতিনিধি।। সুনামগঞ্জের তাহিরপুরে জুয়া খেলার সামগ্রীসহ ৮ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১০ আগস্ট) রাতে উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের সাইকুল ইসলামের বাড়ি সংলগ্ন মুদির দোকান থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের মৃত নুর মিয়ার ছেলে আব্দুর রেজ্জাক (৪৫), একই গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে নজু মিয়া (৫৫), মৃত মরমুজ আলীর ছেলে শুক্কুর আলী (৩২), আব্দুল আজিজের ছেলে আব্দুর রশিদ (৩৪), পাশ্ববর্তী মানিগাঁও গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে নুর আলম (২৫), আব্দুল ছোবহানের ছেলে লিটন মিয়া (৩৫), হলহলিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মোক্তার হোসেন (২৫), ব্রাহ্মণগাঁও গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল মিয়া।
জানা যায়, বৃহস্পতিবার (১০ আগষ্ট) রাতে উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের সাইকুল ইসলামের বাড়ি সংলগ্ন মুদির দোকান থেকে তাদের আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রীসহ নগদ ৮ হাজার ৮শত টাকা জব্দ করে পুলিশ।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার দুপুরে আসামিদের কোর্ট হাজতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।