1. admin@noakhalinews24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন

  • শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪১২ বার পড়া হয়েছে

দি বাংলা খবর ::

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় কমিটি ঘোষিত আজ সকাল ১১ ঘটিকার সময় নাসিমন ভবন দলীয় কার্যালয়ে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন চট্টগ্রাম চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী আহ্বায়ক জননেতা ডাক্তার শাহাদাত হোসেন।
এ সময় বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব জননেতা আবুল হাশেম বক্কর,
আর উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ আজিজ, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি,চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ কামরুল ইসলাম, ডাক্তার তমিজ উদ্দিন মানিক , ডাক্তার সারোয়ার আলম, ডাক্তার মেহেদি, ডাক্তার মিনহাজ, যুবদল নেতা এরশাদুল আলাম টিপু, ছাত্রদল নেতা আলাউদ্দিন আলো, মামুন, শহিদুল আলম, শাহরিয়া সহ নেতৃবৃন্দ।
ডাক্তার শাহাদাত হোসেন তার বক্তব্যে বলেন , করোনাকালীন সময়ে বিএনপি অতীতেও জনগণের পাশে ছিল বর্তমানেও আছি ভবিষ্যতেও থাকবে। জনগণের সেবা দেওয়ার জন্য বিএনপি সব সময় যে কোনো ত্যাগ স্বীকার করে মানুষের সেবা দিয়ে যাবে মানুষের পাশে থাকবে। নাসিমন ভবন দলীয় কার্যালয় থেকে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা নিয়মিত দেওয়া হবে। আমাদের হটলাইন নাম্বার থাকবে এই নাম্বারে যোগাযোগ করলেই আমাদের ডাক্তারের সেবা প্রদান করে থাকবেন। কারো অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন হলে হট লাইন নাম্বার এ যোগাযোগ করলে তাদের ঘরের মধ্যে পৌঁছে দেওয়া হবে। তিনি মহান আল্লাহর কাছে এই অবস্থা থেকে উত্তরণের জন্য সাহায্য কামনা করেন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews