1. admin@noakhalinews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় ৭২ জন করোনা রোগী শনাক্ত। নোয়াখালী সদর-১১, সুবর্ণচর-০১, হাতিয়া-০০, বেগমগঞ্জ-২১, সোনাইমুড়ি-১৯,চাটখিল-০৭,সেনবাগ-১৩,কোম্পানীগঞ্জ-০০ এবং কবিরহাট-০০ জন।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা বুথ উদ্বোধন

  • রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

 

ঢাকার উত্তরার নামকরা হাস্পাতাল উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল (বাংলাদেশ মেডিকেল কলেজ) এ আজ ১০ জুলাই শনিবার সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়।
এ করোনা বুথ উদ্বোধন করেন হাসপাতালের গাইনী এন্ড অবস্ বিভাগীয় প্রধান ডা: শামিমা হক চৌধুরী এ্যানী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি ও চট্রগ্রাম নাগরিক কমিটি ঢাকার সভাপতি ড. জমির সিকদার। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উক্ত হাস্পাতালের সহযোগী অধ্যাপক ডাঃ হাফিজা আক্তার, সহকারী অধ্যাপক ডাঃ সাবরীন ফরহাদ,সহকারী অধ্যাপক ডাঃ অনিমা সরকার, জুনিয়র কন্স্যাল্টেন্ট ডাঃ শান্তা ফাহমিদা হক, রেসিডেন্ট সার্জন ডাঃ ফেন্সী খাতুন, ডাঃ মুনিরা পারভীন, ডাঃ তাপসী রাবেয়া, ডাঃ শালিমা আক্তার শিউলি, ডাঃ মিনারা পারভীন, ডাঃ তামিমা আক্তার, ডাঃ তানজুম ইকবাল, ডাঃ মাহজাবিন আলম, ডাঃ সামিহা আক্তারসহ অনেক চিকিৎসক ও নার্স।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জন‌নেত্রী শেখ হা‌সিনার নি‌র্দে‌শক্র‌মে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা‌সেবক লীগ ‌কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পরিকল্পনায় সারা দেশে জনগণকে সচেতন করার লক্ষ্যে এ করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন কার্যক্রম পরিচালিত হচ্ছে।
এরই ধারাবাহিকতায় আজ বাংলাদেশ মেডিকেল কলেজ ও হাসপাতাল উত্তরা শাখায় এই করোনা প্রতিরোধক বুথ বসানো হল। এ করোনা বুথের সার্বিক সহযোগিতায় ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সদস্য এ কে এম আজগর আলী এবং সার্বিক ততত্তাবধানে ছিলেন কেন্দ্রীয় কমিটির আরেক সদস্য ডাঃ সালেহীন সাদ।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews