1. admin@noakhalinews24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

বিচ্ছেদ হতে যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের!

  • সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৪৩ বার পড়া হয়েছে
দি বাংলা  খবর::

কিছু দিন আগে আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কমল আর খান। এ বার তার নিশানা বলিউড টপকে সোজা হলিউডে। নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের দাম্পত্য নিয়ে ‘ভবিষ্যদ্বাণী’ করে ফেললেন কমল। টুইটারে তিনি লিখেছেন, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ খবর আনন্দবাজার পত্রিকার।

নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দিয়ে থাকেন কমল। তিনি আবার স্বঘোষিত চলচ্চিত্র সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিন্তু কমলের এ টুইট হজম করতে পারেননি নেটাগরিকরা। মন্তব্য বাক্সেও সেই ছাপ স্পষ্ট। একজন লিখেছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।’ জনৈক নেটাগরিকের কটাক্ষ, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে।
কিন্তু কমল কি আদৌ শোনার পাত্র! বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য – সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেন তিনি। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।
অভিনেতার দাবি, তিনি যখন প্রথম শুনেছিলেন কিরণকে আমির বিয়ে করতে চলেছেন, তখন নাকি তার মনে হয়েছিল, কিরণের মতো এত সাধারণ চেহারার মহিলাকে অভিনেতা বিয়ে করছেন কেন! এখানেই শেষ নয়। কমলের মতে, ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখ অনেক বেশি ‘সুন্দর’ দেখতে, আমির তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews