1. admin@noakhalinews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় ৭২ জন করোনা রোগী শনাক্ত। নোয়াখালী সদর-১১, সুবর্ণচর-০১, হাতিয়া-০০, বেগমগঞ্জ-২১, সোনাইমুড়ি-১৯,চাটখিল-০৭,সেনবাগ-১৩,কোম্পানীগঞ্জ-০০ এবং কবিরহাট-০০ জন।

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত

  • বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৭৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ নোয়াখালীর হাতিয়া উপজেলার নলচিরা-জাহাজমারা সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল মন্নান (২৮) নামের জাহাজের একজন ক্রু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালকসহ আরও ২ জন।

বুধবার (২৯ জুলাই) রাত ১০টার দিকে চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মন্নান (২৮) হাতিয়ার হরনী ইউনিয়নের কাজীরটেক এলাকার আব্দুল মোতালেবের ছেলে। আহতরা হলেন, একই এলাকার রুহুল আমিনের ছেলে আফসারসহ ২ জন।

মেঘনা গ্রুপের মালবাহী জাহাজ এমবি মার্কেন্টাইল-২ এর চীফ ইঞ্জিনিয়ার নুরুল আফসার জানান, গত দুদিন আগে পণ্য নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে আসে তাদের জাহাজ এমবি মার্কেন্টাইল-২। আবহাওয়া খারাপ থাকায় ও বুধবার (২৮ জুলাই) বিকেল থেকে নদীতে সর্তকতা সংকেত থাকায় রাতে হাতিয়ার নলচিরা ঘাটের পার্শ্ববর্তী নদীতে নোঙর করে তারা। গত ২ দিনে জাহাজে থাকা খাদ্য শেষ হয়ে যাওয়ায় বাজার করার জন্য ক্রু আব্দুল মান্নান ও বাবুর্চি আফসারকে আফাজিয়া বাজারে পাঠানো হয়। কিন্তু ওই বাজারে কিছু না পাওয়ায় বৃষ্টির মধ্যে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে তারা ওছখালি বাজারের দিকে যাচ্ছিল। কিছু দূর যাওয়ার পর চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় সড়কের একটি গর্তের মধ্যে পড়ে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে মারা যান আব্দুল মন্নান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews