1. admin@noakhalinews24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

নোয়াখালী সদরে অটোরিকশা চালকের পা বাঁধা লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের একটি ডোবাতে ভাসমান অবস্থায় আব্দুর রহিম (১৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাকে আঘাতের চিহৃ ও পা বাঁধা ছিল। মঙ্গলবার বেলা ১১টার দিকে চরমটুয়া ৩নং ওয়ার্ড বানচারাম গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহিম সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের মাইজচরা গ্রামের হোসেন আহমদের ছেলে। সে পেশায় একজন অটোরিকশা চালক ছিল।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সোমবার বিকেলে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন রহিম। অন্যদিন রাত ১০টার মধ্যে বাড়িতে ফিরে আসলেও সোমবার আর সে বাড়ি ফিরে আসেনি। মঙ্গলবার সকালে পার্শ্ববর্তী ইউনিয়নের বানচারাম এলাকার সড়কের পাশের একটি ডোবার পানিতে ভাসমান অবস্থায় রহিমের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি তাদের জানায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সড়ক দিয়ে যাওয়ার সময় ডোবাতে লাশটি দেখতে পেয়ে থানায় জানালে পুলিশ পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে। নিহতের লাশ থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে রিকশাটি পাওয়া যায়।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
facebook sharing button Share

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews