1. admin@noakhalinews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় ৭২ জন করোনা রোগী শনাক্ত। নোয়াখালী সদর-১১, সুবর্ণচর-০১, হাতিয়া-০০, বেগমগঞ্জ-২১, সোনাইমুড়ি-১৯,চাটখিল-০৭,সেনবাগ-১৩,কোম্পানীগঞ্জ-০০ এবং কবিরহাট-০০ জন।

নোয়াখালীতে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

  • মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে একটি বাস ও একটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনস্থলে মো. মিশু (৩৫) ও ফারুক হোসেন (৪০) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত ও আইয়ুব আলী (৫৪) নামে আরও একজন আহত হন। সোমবার সকালে সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড রফিকপুর গ্রামের সিদ্দিক উল্যার ছেলে মো. মিশু ও হাবিব উল্যার ছেলে ফারুক হোসেন। আহত আইয়ুব আলী নিহত ফারুকের বড় ভাই। নিহত মিশু সেনবাগের বকসিরহাট বাজারের ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, করোনা ভ্যাকসিনে দ্বিতীয় ডোজ দেওয়ার মেসেজ আসায় সকালে বাড়ি থেকে দুই মামাকে নিয়ে মোটরসাইকেল যোগে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন মিশু। পথে তাদের মোটরসাইকেলটি সেতুভাঙা এলাকায় পৌঁছলে ফেনীগামী একটি বাস তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ধুমড়েমুছড়ে গিয়ে তিন আরোহী আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিশু ও ফারুককে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তরের নির্দেশ দেয়। আহত আইয়ুব হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মিশুর চাচা মো. লেদু জানান, উন্নত চিকিৎসার জন্য মিশু ও ফারুককে ঢাকা নেওয়ার পথে দুপুর আড়াইটার দিকে ফেনীতে তাদের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক জানান, আহতদের মধ্যে দুজনকে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews