1. admin@noakhalinews24.com : admin :
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় ৭২ জন করোনা রোগী শনাক্ত। নোয়াখালী সদর-১১, সুবর্ণচর-০১, হাতিয়া-০০, বেগমগঞ্জ-২১, সোনাইমুড়ি-১৯,চাটখিল-০৭,সেনবাগ-১৩,কোম্পানীগঞ্জ-০০ এবং কবিরহাট-০০ জন।

দ. আফ্রিকায় সেনবাগের ইটবাড়িয়া গ্রামের এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা

  • বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক : দক্ষিণ আফ্রিকার লিম্পোপু প্রদেশের পলোকোয়ানে শফিকুল ইসলাম (৫৫) নামে এক ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করেছে কৃষ্ণাঙ্গ দুর্বৃত্তরা। এ সময় তার দোকান থেকে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায় তারা।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

শফিকুল নোয়াখালী সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের মৃত আবদুল বারিকের ছেলে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে নিহত শফিকুল ইসলামের কন্যা প্রমি আক্তার জানান, তার পিতা জীবিকার সন্ধানে ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকায় যান। সেখানে বৈধ কাগজপত্র না থাকায় তেমন কাজ করতে পারেননি। সম্প্রতি কাগজপত্র ঠিক করে দক্ষিণ আফ্রিকার লিম্পোপু প্রদেশের পলোকোয়ানে একটি প্রতিষ্ঠান খুলে ব্যবসা শুরু করেছিলেন।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী দেলোয়ার হোসেন জানান, শফিকুল তার দোকান খোলার পর ক্রেতা সেজে আফ্রিকান কয়েকজন কৃষ্ণাঙ্গ দুর্বৃত্ত দোকানে এসে কিছু মালামাল চায়। মাল দেওয়ার একপর্যায়ে দুর্বৃত্তরা তাকে পেছন থেকে ঝাপটে ধরে নাকে ও মুখে টেপ পেছিয়ে দেয়। এতে দোকানেই তার মৃত্যু হয়।

মঙ্গলবার রাতে তার মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারে শোকের ছায়া নেমে আসে। পরিবারের লোকজন শফিকুলের মরদেহ বাংলাদেশে আনার ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার সহযোগীতা কামনা করেছেন।

প্রসঙ্গত, মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। গত ৫দিন আগে তার বড় ভাই আবদুল জলিল মৃত্যুবরণ করেছেন। দুই ভাইয়ের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সূত্রঃ বাংলা নিউজ

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews