1. admin@noakhalinews24.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

বেগমগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

  • মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক:  বেগমগঞ্জ উপজেলার মজুমদারহাট বাজার থেকে এক স্কুলছাত্রীকে (১৬) অপহরণের পর বিভিন্ন স্থানে আটকে রেখে একাধিকবার ধর্ষণের ঘটনায় করা মামলার দুই নম্বর আসামি কালামকে (৪৬) টাঙ্গাইল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলায় এখনও পর্যন্ত তিনজন আসামি পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার কালামকে বেগমগঞ্জ থানায় আনা হয়। এর আগে সোমবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কালাম বেগমগঞ্জ উপজেলা নরোত্তমপুর এলাকার জালাল আহমদের ছেলে।

বেগমগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, নির্যাতিত নবম শ্রেণির ওই ছাত্রীর কাছ থেকে অভিযোগ পেয়ে ঘটনায় অভিযুক্ত চারজন আসামিকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশের একাধিক দল। অভিযানকালে সোমবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর এলাকা থেকে মামলার ২ নম্বর আসামি কালামকে গ্রেপ্তার করা হয়।

বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করার ঘটনার প্রতিবাদ করায় গত ২৬ আগস্ট সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে মজুমদার হাট সংলগ্ন আবু নাছেরের বাড়ির সামনে থেকে নরোত্তমপুরের বাসিন্দা আবদুল্লাহ আল মামুন (২৮), একই গ্রামের কামাল (৪৬), নাছের (২৫) ও হাজীপুর পাঁচ বাড়ির ফরহাদ (২৭) ওই ছাত্রীকে অপহরণ করে অটোরিকশাযোগে সেনবাগের ছাতারপাইয়ার এক ব্যক্তির বাড়িতে নিয়ে আটকে রাখে।

ওই বাড়িতে মামুন ও কামাল ওইছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। ২৮ সেপ্টেম্বর দুপুরে তাকে সোনাইমুড়ী বাজারে এনে বাসযোগে প্রথমে ঢাকা ও পরে টাঙ্গাইলের শহিদপুরের এক বাড়িতে নিয়েও কামাল, নাছের ও ফরহাদ তাকে পালাক্রমে ধর্ষণ এবং মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। গত ৯ নভেম্বর শহিদপুর থেকে ওই ছাত্রী কৌশলে পালিয়ে বাড়িতে চলে এসে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। সোমবার ভুক্তভোগী ছাত্রী থানায় একটি মামলা করে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews