1. admin@noakhalinews24.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

গুলশানের অল কমিউনিটি ক্লাবে নির্বাচন করছেন লায়ন মো: বোরহান উদ্দিন

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৪০৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক: লায়ন মো: বোরহান উদ্দিন গুলশানের অল কমিউনিটি ক্লাবের নির্বাচনের প্রার্থী হয়েছেন। ক্লাবটির পরিচালক পদের জন্য লড়ছেন তিনি।

অল কমিউনিটি ক্লাবের এই নির্বাচন ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ২০২১-২২ মেয়াদের এই নির্বাচনে মোট ১০টি পরিচালক পদের জন্য লড়বেন মোট ১৫ জন। নির্বাচনে লায়ন মো: বোরহান উদ্দিনের ব্যালট নং ১১। এই নির্বাচনে ভোটার সংখ্যা মোট ১ হাজার ২০০ জন।

তিনি প্রথমবারের মতো ক্লাব থেকে পরিচালক পদে নির্বাচন করছেন।

মোহাম্মদ বোরহান উদ্দিন নোয়াখালির সোনাইমুড়ি থানার অন্তর্গত কাশিপুর গ্রামে সমাজ হিতৈষী এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৭৬ সনে জন্ম গ্রহণ করেন। শিক্ষা জীবন শেষ করে নিজ প্রতিষ্ঠান সামিন ডেভেলপমেন্টস্ লিঃ এর মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছেন।

তিনি লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫ বি২ এর কেবিনেট সেক্রেটারির দায়িত্ব পালন করছেন এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ডেভেলপমেন্ট কমিটির সদস্য।

লায়ন মো: বোরহান উদ্দিন নিজ জন্মস্থান নোয়াখালীতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সঙ্গে ‍যুক্ত আছেন।  তিনি কাশিপুর ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও আতাউর রহমান ভুইয়াঁ স্কুল এন্ড কলেজে’র গভর্নিং বডির সদস্য এবং কাশিপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews