1. admin@noakhalinews24.com : admin :
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

চাটখিলে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ২

  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে

 চাটখিল পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা ও অস্ত্রধারী ফুয়াদ হোসেন সৈকত (২৭) এবং তার সহযোগী মামুন হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় এলজি, ২টি শর্টগানের কার্তুজ, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ২টি চাকু, ২টি স্ক্রু ড্রাইভার, ৩টি প্লাস, ১টি ড্রিল মেশিন ও ২টি ড্রিল মেশিনের স্ক্রু উদ্ধার করা হয়।

শনিবার বিকাল ৩টার দিকে দশানী টবগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দশানী টবগা এলাকার আলমগীর হোসেনের ছেলে ফুয়াদ হোসেন সৈকত ও ভাওয় আলিপুর গ্রামের এছাক মিয়ার ছেলে মামুন হোসেন।

পুলিশ জানায়, গোপন সংবাদে বিকালে দশানী টবগা এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ওই এলাকা থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মাস্টার মাইন্ড ও ১৪টি মামলার আসামি ফুয়াদ হোসেন সৈকতের ঘর থেকে তাকে ও তার সহযোগী ৯ মামলার আসামি মামুন হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই ঘর থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, গ্রেপ্তারকৃত দুই আসামির বিরুদ্ধে মাদক, চুরি এবং অস্ত্র মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews