1. admin@noakhalinews24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

কবিরহাটে স্বতন্ত্র প্রার্থীদের সংবাদ সম্মেলন

  • বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৮৩ বার পড়া হয়েছে

 ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রশাসনের তৎপরতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে নোয়াখালীর কবিরহাট উপজেলার ৭টি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এবং তাদের প্রতিনিধিরা সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঘোষবাগ কাদেরিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে কবিরহাট পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা আলাবক্স তাহের টিটু বলেন, সংবাদ সম্মেলনে উপস্থিত স্বতন্ত্র প্রার্থী সবাই আওয়ামী লীগের লোক। এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে গণজোয়ার বইছে। প্রশাসন একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দেবেন বলে আশাবাদী। আচরণবিধি ভঙ্গের অনেক ঘটনা ঘটেছে। সরকার দলীয় লোকজন স্বতন্ত্র প্রার্থীদের বিভিন্নভাবে হয়রানি করছে। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও তাদের নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় ভোটারদের ভয়ভীতি প্রদর্শন এবং বহিরাগত সন্ত্রাসী জড়ো করছে।

ধানশালিক ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সাহাব উদ্দিনের প্রতিনিধি আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন বলেন, প্রতিপক্ষ বিভিন্নভাবে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছেন। সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান সেলিম সাহেব কি করে নির্বাচনী প্রচার কাজে অংশ নেন, তা আমাদের বোধগম্য না। সরকার দলের প্রার্থীদের হুমকির মুখে স্বতন্ত্র প্রার্থীরা নিরাপত্তাহীনতায় রয়েছে।

বাটইয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন মিরন বলেন, তার নির্বাচনী ইউনিয়ন ত্রিমুখী সীমান্তবর্তী হওয়ার কারণে অধিক ঝুঁকিপূর্ণ। তিনি ২৬ ডিসেম্বর নির্বাচন যেন অবধ সুষ্ঠু হয় এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে বিদ্রোহী প্রার্থীরা অভিযোগ করে বলেন, বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারে দলের কোন নিয়মনীতি মানা হচ্ছে না। যুবলীগ নেতাকে আওয়ামী লীগের আহবায়ক কি করে বহিষ্কার করেন? এটা দলের গঠনতন্ত্র লঙ্ঘন। এবার মনোনয়ন বাণিজ্য অতীতের রেকর্ড ভেঙেছে। স্বতন্ত্র প্রার্থীরা আগামী ২৬ ডিসেম্বর অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews