1. admin@noakhalinews24.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

চৌমুহনীতে ১৮ হাজার লিটার সয়াবিন তেল জব্দ, জরিমানা গুনলেন ব্যবসায়ী

  • সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে

নোয়াখালীর বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে অভিযান চালিয়ে এক দোকানেই ৮৮ ড্রাম সয়াবিন তেল ও পামওয়েল জব্দ করেছেন ভোক্তা অধিকার অধিদপ্তর। এই বিপুল পরিমাণ ভোজ্যতেল মজুদের অপরাধে মেসার্স বিজয়া ভান্ডারের মালিক রাজেশ বনিককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। একইসঙ্গে তাকে ভবিষ্যতের জন্য সতর্ক করে দেওয়া হয়।

সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কবির হোসেনের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, ভোজ্যতেল কালোবাজারি, মজুদ ও ক্রয়ের ভাউচার সংরক্ষণ মনিটরিংয়ের অংশ হিসেবে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখা। অভিযানকালে চৌমুহনী দক্ষিণ বাজারের ব্যাংক রোডের তোতা মিয়ার গলিতে অবস্থিত মেসার্স বিজয়া ভান্ডারের একটি গোডাউনে থাকা ৮৮টি ড্রামে প্রায় ১৮ হাজার লিটার সয়াবিন ও পামওয়েল মজুদ অবস্থায় পাওয়া যায়।

ভোক্তা অধিকার জেলা সহকারী পরিচালক মো. কাউছার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বাজারে পর্যাপ্ত তেল বিক্রি না করে বাজার সংকট রেখে বেশি লাভের আশায় অবৈধভাবে নিজের একটি গোডাউনে তেলগুলো মজুদ করে রাখে বিজয়া ভান্ডারের মালিক রাজেশ বনিক। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে ওই গোডাউনে অভিযান চালিয়ে অভিযোগের প্রমাণ পাওয়ায় তাকে ৫০হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। পরে বাজারের আরও কয়েকটি প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে অর্থদণ্ড করা হয়েছে ।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews