1. admin@noakhalinews24.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

এলাকার সঙ্গে আমার সম্পর্ক বিচ্ছিন্ন হয়নি: ওবায়দুল কাদের

  • বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

নিজ নির্বাচনী এলাকার সঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন্ন হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘এলাকার সাথে আমার সম্পর্ক কখনো বিচ্ছিন্ন হয়নি। বহুদিন মা বাবার কবর জিয়ারত করতে পারিনি তাই মনটা বিষন্ন ছিল। যারা আমার ভোটার তাদের মাঝে আসতে পেরে ভাল লাগছে। নিজের বাড়িতে এসেছি, নিজের খাবার খেয়েছি, নামাজ পড়েছি। আমার আজকে অনেক ভাল লেগেছে। এটা অর্নিবাচনীয় যা ভাষায় প্রকাশ করা যাবেনা।’

পদ্মা সেতু উদ্বোধন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু উদ্বোধনের তারিখ পিছানো হয়নি। আগামী জুনেই পদ্মা সেতু উদ্বোধন করা হবে।

বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘গত ১৩ বছরে বিএনপি ২৬বার আন্দোলনের ডাক দিয়ে পারলোনা, পারবে কোন বছর? তাদের আন্দোলনে প্রশ্ন সবার, এই বছর না ওই বছর। আন্দোলন হবে কোন বছর। এখন বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ হাসে।’

এ সময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আহবায়ক খায়রুল আনম সেলিম, যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্ল্যাহ খান সোহেল, ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অসুস্থতার কারণে গত ৩৩ মাস নিজ নির্বাচনী এলাকায় (নোয়াখালী-৫) আসতে পারেনি মন্ত্রী। সর্বশেষ ২০১৯ সালের ১৩ আগস্ট ঈদুল আজহা উদযাপন করতে বাড়িতে এসেছিলেন তিনি।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews