1. admin@noakhalinews24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

চাটখিলে ফায়ার সার্ভিস সদস্য মো: আলা উদ্দিনের দাফন সম্পন্ন

  • সোমবার, ৬ জুন, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের সময় কর্মরত অবস্থায় বিষ্ফোরণে নিহত ফায়ার সার্ভিস সদস্য মো. আলা উদ্দিনের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিলে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

নিহতের জানাজায় স্থানীয় জনপ্রতিনিধি, পরিবারের লোকজন, স্বজন ও এলাকাবাসি অংশগ্রহণ করেন। দাফনের আগে এ যোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সোমবার সকাল ৯টায় চাটখিলের মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের কামালপুর মো. হাশেম উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সকাল সাড়ে ৯টার দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে ভোর ৫টায় লাশ চট্টগ্রাম মেডিকেল থেকে নোয়াখালী আনা হয়। জানাজার নামাজ পড়ান নিহতের শিক্ষক ও শ্বশুর ইলিয়াস ভূঁইয়া।

নিহত আলা উদ্দিন নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের বড় মুন্সি বাড়ির আবদুর রশিদের ছেলে। তাজ উদ্দিন তাহিম নামে ৬ বছরের তার এক ছেলে রয়েছে।

জানা গেছে, ঘটনার দিন (শনিবার) সকালে ছুটি শেষে গ্রামের বাড়ি চাটখিল থেকে কর্মস্থল চট্টগ্রামের যান আলা উদ্দিন। গত ১৫বছর আগে বাংলাদেশ ফায়ার সার্ভিসে ফায়ারম্যান হিসেবে যোগদান করেন আলা উদ্দিন। প্রথমে তার কর্মস্থল ছিলো ঢাকা, পরবর্তীতে ফেনী, চট্টগ্রামের আগ্রাবাদ, নোয়াখালীর সোনাইমুড়ী, কুমিল্লা এবং সবশেষ চট্টগ্রামের কুমিরা ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন তিনি। গত সপ্তাহের প্রথম দিকে ছুটিতে বাড়িতে আসেন আলা উদ্দিন। প্রায় ৭দিনের ছুটি শেষ করে শনিবার সকালে বাড়ি থেকে গিয়ে চট্টগ্রামের কুমিরা স্টেশনে যোগদান করেন। রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে স্টেশনের অন্য সদস্যদের সঙ্গে ঘটনাস্থলে গিয়ে কর্মরত অবস্থায় বিষ্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তার মৃত্যু হয়।

এদিকে আলা উদ্দিনকে হারিয়ে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। শোকে পাথর হয়ে গেছেন বাবা আবদুর রশিদ, মা মমতাজ বেগম ও স্ত্রী তাসলিমা সুলতানা। স্বজনদের কান্নায় ভারি হয়ে উঠেছে গ্রামের পরিবেশ।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews