1. admin@noakhalinews24.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভারতের সঙ্গে যৌথভাবে ২০৩১ বিশ্বকাপ ক্রিকেটের আয়োজন করবে বাংলাদেশ

নোয়াখালী জেলা শহরে ৫ ক্লিনিক সিলগালা

  • বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে

নোয়াখালী জেলা শহরের বিভিন্ন স্থানে অবৈধ, লাইসেন্সবিহীন হাসপাতাল ও ক্লিনিকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় লাইসেন্সসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ২টি ফিজিওথেরাপি সেন্টার, ২টি ডায়াগনস্টিক ও ১টি হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়।

বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, সরকারি নির্দেশনা অনুযায়ি অবৈধ ও চিকিৎসার নামে মানুষের সঙ্গে প্রতারণা করছে এমন চিকিৎসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান করা হয়। অভিযানকালে জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে থাকা সেভ লাইফ ডায়াগনস্টিক সেন্টার, মাতৃছায়া হাসপাতাল প্রাইভেট, সু-স্বাস্থ্য ফিজিওথেরাপি সেন্টার, বেটার লাইফ ফিজিওথেরাপি সেন্টার ও দেশ বন্ধু ডায়াগনস্টিক কমপ্লেক্সটি বন্ধ করে দেওয়া হয়।

অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাইমা নুসরাত জাবীন, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সাইফুদ্দিন মাহামুদ চৌধুরী, প্রধান সহকারী এ টি এম আকরাম উল্যাহ।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারের নির্দেশনা পেয়ে এরআগে ২২টি প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছিল। এ অভিযানে বন্ধ করা হয়েছে আরও ৫টি অবৈধ প্রতিষ্ঠান। মানুষের উন্নত স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষ্যে নিবন্ধন নেই, নিবন্ধন থাকলেও হালনাগাদ নেই এবং নিয়ম অনুযায়ী চিকিৎসক, সেবিকা ও টেকনোলজিস্টসহ লোকবল যেসব প্রতিষ্ঠানে নেই তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যহত থাকবে এবং ওই প্রতিষ্ঠানগুলো বন্ধ করে দেওয়া হবে।

ভাল লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই কেটাগরির আরো খবর
© noakhalinews24 2021 All rights reserved
Theme Customized By BreakingNews