শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

সৌদি আরব থেকে ৪০৯ জন বাংলাদেশি বিশেষ ফ্লাইটে দেশে ফিরেছেন

রিপোটারের নাম / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

১৭ জুলাই, ২০২০ (নিউজ ডেস্ক) : সৌদি আরবে আটকা পড়া ৪০৯ জন বাংলাদেশি নাগরিক আজ দেশে ফিরেছেন।
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ( কোভিড-১৯) কারনে তারা সৌদি আরবে আটকা পড়েছিলেন বলে জানা যায়।
বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটযোগে সৌদি আরবের জেদ্দা থেকে তারা আজ শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে দেশে পৌছেছেন।
বাংলাদেশ বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার আজ শুক্রবার গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সৌদি আরব থেকে করোনামুক্ত সার্টিফিকেট নিয়ে বিমানের বিশেষ ফ্লাইটে করে ৪০৯ জন বাংলাদেশি দেশে ফিরেছেন। বাংলাদেশ ও সৌদি সরকারের যৌথ প্রচেষ্টায় বিমানের বিশেষ ফ্লাইটে এই যাত্রীদের দেশে ফিরিয়ে আনা হয়েছে।
শাহজালাল বিমানবন্দর সুত্রে জানা গেছে, শুক্রবার সৌদি আরবের জেদ্দা থেকে ৪০৯ জন যাত্রী নিয়ে সকাল ৮ট ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে । এরমধ্যে সৌদি প্রবাসী বাংলাদেশি শ্রমিকরাও রয়েছেন। এসব যাত্রী ঢাকায় পৌছলে বিমানবন্দর স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও কর্মীরা তাদের স্বাস্থ্য পরীক্ষা করেন। যাত্রীদের প্রত্যেকের কাছে সৌদি আরবের করোনামুক্ত সার্টিফিকেট থাকায় ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয় বলে বিমানবন্দর স্বাস্থ্য বিভাগ সুৃত্রে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ