শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

নোয়াখালীতে ৮৮০ ইয়াবাসহ দুজন আটক

রিপোটারের নাম / ১২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্কঃ নোয়াখালীর সুধারাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৮৮০টি ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার বিকাল পর্যন্ত পৃথক স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

আটকরা হচ্ছেন- লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার পূর্ব জাফরপুর গ্রামের শরীফ হোসেন ও সদর উপজেলার কালিতারা এলাকার ফয়সাল।

পুলিশ জানায়, গোপন সংবাদে শনিবার বিকাল ৫টার দিকে কালিতারা বাজারে অভিযান চালায় সোনাপুর পুলিশ ফাঁড়ির এসআই ওমর ফারুক। এসময় ওই বাজার থেকে ১০টি ইয়াবাসহ ফয়সালকে আটক করা হয়। আটক ফয়সালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আগের একটি মামলা রয়েছে।

এর আগে শুক্রবার গভীর রাতে উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালায় সুধারাম মডেল থানার এসআই আল মাহমুদ শরীফ। অভিযানকালে উদয় সাধুরহাট বাজার এলাকা থেকে মাদক কারবারি শরীফকে ৮৭০টি ইয়াবাসহ জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শরীফকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি ফয়সালকে রবিবার কারাগারে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ