শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:০৭ অপরাহ্ন

রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন

রিপোটারের নাম / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্কঃ পবিত্র মাহে রমজান ব্যাপী রাজধানী ঢাকার দুস্থ ও ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেছে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশন ।

১৭এপ্রিল শনিবার (চতুর্থ রমাদান) রাজধানী ঢাকার ফকিরাপুলে দুস্থ ও ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সামিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব লায়ন মোঃ বোরহানউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন আমির গ্রুপের চেয়ারম্যান জনাব লায়ন জহিরুল ইসলাম স্বপন, আর কে এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী রনজিৎ কুমার ঘোষ, এসেফট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন শাহাদাত হোসেন, আর্থ মোভিং সলিউশনের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মুজিবুল হক, নগর ডেভেলপমেন্টস এর এমডি রুহুল আমিন, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রাজ্জাক দুলাল প্রমুখ।

উল্লেখ্য গতকাল ১৭ এপ্রিল থেকে রাজধানী ঢাকার ফকিরাপুল, বিজয়নগর, কাকরাইল ও মহাখালীতে প্রায় ৮০০ শতাধিক দুস্থ ও ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সামিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব লায়ন মোঃ বোরহানউদ্দিন জানান – আমাদের এ কর্মসূচি পুরো রমাদানব্যাপী ঢাকার বিভিন্ন স্থানে অব্যাহত থাকবে। এ কর্মসূচির আওতায় প্রতিদিন প্রায় ৪০০ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ