শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

রিপোটারের নাম / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১

নিউজ ডেস্কঃ নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি, নকল ব্যান্ড ও বিভিন্ন কোম্পানির মনোগ্রাম ব্যবহার করে সেমাই বাজারজাত করার অপরাধে দুটি সেমাই, একটি নকল চানাচুর কারখানাসহ পাঁচটি প্রতিষ্ঠানকে ৩ লাখ ৬৫ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চৌমুহনী দক্ষিণ বাজারে এ অভিযান পরিচালনা করেন বেগমগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হোসেন চৌধুরী।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গোপন সংবাদেরভিত্তিতে চৌমুহনী দক্ষিণ বাজারে বাবুল মিয়ার সেমাই কারখানা ও মতিন মিয়ার বাড়িতে আনন্দ সেমাই কারখানায় অভিযান চালানো হয়। কারখানাগুলোতে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি, নকল ব্যান্ড ও বিভিন্ন কোম্পানির মনোগ্রাম ব্যবহার করে সেমাই বাজারজাত করার অপরাধের প্রমাণ পাওয়া যায়। পরে বাবুল মিয়ার সেমাই কারখানাকে ১ লাখ, আনন্দকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। এসময় নকল সেমাই, বিভিন্ন ব্যান্ডের সেমাইয়ের প্যাকেট ও সেমাই তৈরির উপকরণ জব্দ করা হয়। এছাড়াও চৌমুহনী বাজারের সামছু উদ্দিনের নকল চানাচুর কারখানাকে ৫০ হাজার এবং নকল সেমাই মজুত ও বিক্রি করার অপরাধে এস এম ট্রেডার্সকে ১৫ হাজার ও ভুট্ট ট্রেডার্সকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সহযোগিতা করেন, র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেনের নেতৃত্বে একদল র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ