শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

করোনা যোদ্ধা ডা. মহিদুল হাসানের মৃত্যুতে ৩০ তম বিসিএস ফোরামের শোক

রিপোটারের নাম / ৪৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

(৪ জুন) বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ডাক্তার মহিদুল হাসানের মৃত্যু হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ছিলেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাক্তার আফতাবুল ইসলাম বলেন, ঈদের পরে করোনা শনাক্ত হয়ে চিকিৎসক মহিদুল হাসান আমাদের হাসপাতালের কেবিনে ভর্তি হয়। গতকাল উনার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় এই করোনা যোদ্ধার মৃত্যু হয়।

বাংলাদেশ সিভিল সার্ভিস ৩০তম ব্যাচের স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তা এবং চট্টগ্রাম মেডিকেল কলেজের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা: মহিদুল হাসানের মৃত্যুতে তার বন্ধুমহল ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
ডাক্তার মহিদুল হাসান কর্মজীবনে একজন সৎ,অমায়িক, দক্ষ এবং কর্তব্যপরায়ন কর্মকর্তা হিসেবে সমাদৃত ছিলেন। একজন নিবেদিতপ্রাণ চিকিৎসক হিসেবে তার অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করতে হয়। জাতির এই ক্রান্তিলগ্নে করোনা যোদ্ধা ডাক্তার মহিদুল হাসান এর আত্মত্যাগের উদাহরণ সমগ্র বাংলাদেশ সেবাপ্রদানকারী সকল পেশাজীবীদের জন্য প্রেরণার উৎস হিসেবে বিবেচিত হবে।

ডাক্তার মহিদুল হাসান মৃত্যুকালে তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গিয়েছেন।
৩০তম বিসিএস ফোরাম ডা. মহিদুল হাসানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। তারা এক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ