শিরোনাম
চৌমুহনীতে দুই সেমাই কারখানাসহ পাঁচ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা চাটখিলে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবদল নেতা গ্রেফতার কাল থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ফ্লাইট টেস্ট জয়ের লক্ষ্যেই আমরা শ্রীলংকা এসেছি: মোমিনুল নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ গত ২৪ ঘন্টায় নোয়াখালীতে ৮১ জনের করোনা শনাক্ত রাজধানীতে মাওলানা আবদুর রশিদ ফাউন্ডেশনের রমাদান মাসব্যাপী খাবার বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার পাবে ৩৬ লাখ ২৫ হাজার পরিবার : ওবায়দুল কাদের দেশে করোনায় একদিনে সর্বোচ্চ ১০২ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

প্রাইজ বন্ডের ড্র প্রথম পুরস্কার ০৯৬২৩০৭ 

রিপোটারের নাম / ৩৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ৯৯তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৯৬২৩০৭ এবং তিন লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৫৮১৬৬৩। এক লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০১১২৬১৪ ও ০৫৯২৫৪৫। এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৩৮৯৬১৮ ও ০৭৩৯৫৭৪।বৃহস্পতিবার (৫ জুন) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এ কে এম মাসুদুজ্জামানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এই ‘ড্র’ অনুষ্ঠিত হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ, গচ, গছ, গজ এবং গঝ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।
উপরের সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।
পঞ্চম পুরস্কার ১০ হাজার টাকার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো-০০০০৭১৯, ০০৪৫৪৯৯, ০০৫১৫৭৯, ০০৯৫৮৮৩, ০১৫৪০৫৫, ০১৭১১৯৫, ০২২২৪৫৬, ০২৯৩৭১৪, ০৪০৭৮৬৩, ০৪৬০৭৫০, ০৪৭০৮১৬, ০৪৮৪৭৯১, ০৫১০৯৫১, ০৫২৭৯৬৪, ০৫৫১৭৯৮, ০৫৬৫৭৬৮, ০৬১৬৫৩৭, ০৬৪০৭৬৭, ০৬৫৫৪৮৬, ০৬৮৪৭৫৮, ০৭১২৮৯৮, ০৭১৬০৮৮, ০৭১৮৯৬১, ০৭২২৭০২, ০৭৫৩৩০৬, ০৭৬৩৬৫৭, ০৭৯১৯৮১, ০৮০০৫১২, ০৮০৩১৭৭, ০৮১১৩৪৮, ০৮১৫৭৪৮, ০৮২২১৫৮, ০৮৩৪০৩২, ০৮৬৫৫৩৩, ০৮৯৭৯১৩, ০৯০৭০৮৭, ০৯৩৫১৮৬, ০৯৩৮৯৯৩, ০৯৪৯৪১৮, ০৯৯৬৫২০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ